বুধবার সকালে কমরেড জসিমউদ্দিন মন্ডলের জানাজা ঈশ্বরদীতে

নিজস্ব প্রতিবেদক// কিংবদন্তী শ্রমিক নেতা কমরেড জসিমউদ্দিন মন্ডলের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে ৪ অক্টোবর সকাল ১০টায় ঈশ্বরদী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে।

জেলা কমিউনিস্ট পার্টির সাধারন সম্পাদক আহসান হাবিব এ তথ্য জানিয়েছেন। প্রয়াত জসিম মন্ডলের লাশ ঈশ্বরদীতে আনা হবে বুধবার ভোরে।

এখন তার লাশ রাখা হয়েছে বারডেম হাসপাতালের হিমঘরে। মংগলবার সকাল ৯টায় আনা হবে ঢাকায় কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে। এখানে পার্টির নেতাকর্মীরা শেষ শ্রদ্ধা জানাবেন। এরপর সকাল সাড়ে এগারটায় কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বসাধারনের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে। দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

রাত ১১টায় ঢাকা থেকে ঈশ্বরদীর উদ্দেশ্যে লাশবাহী এ্যম্বুলেন্সটি রওনা হবে। এরপর বুধবার দ্বিতীয় জানাজা হবে ঈশ্বরদী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে, সকাল ১০টায়।

উল্লেখ্য, উত্তরাঞ্চলের প্রখ্যাত শ্রমিক নেতা ও কমিউনিস্ট পার্টির উপদেষ্টা মুক্তিযুদ্ধের সংগঠক কমরেড জসিমউদ্দিন মন্ডল ২রা অক্টোবর সোমবার সকাল ৬টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বার্ধক্যজনিত অসুস্থতায় তাঁকে ৩০শে সেপ্টেম্বর ঢাকার হেলথ এন্ড হোপ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তার স্ত্রী ও বড় ছেলে ইতিপূর্বে মারা গেছেন, বর্তমানে তার ৫ মেয়ে ও নাতি-নাতনি রয়েছেন।

পাবনা জেলা কমিউনিস্ট পার্টির সাধারন সম্পাদক আহসান হাবিব জানান, ঢাকায় পার্টি অফিসের আনুষ্ঠানিকতা শেষে তার লাশ ঈশ্বরদীতে এনে দাফন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*