বঙ্গবন্ধু জাতীয় পদক প্রাপ্ত কৃষক রবিউলকে ঈশ্বরদীতে বিশাল সংবর্ধনা

কৃষিতে বঙ্গবন্ধু জাতীয় কষি পদক অর্জন করায় সোমবার বিকেলে মুলাডুলিতে পদক পুরষ্কার প্রাপ্ত কৃষক রবিউল ইসলামকে বিশাল সংবর্ধনা প্রদান করেছেন এলাকাবাসি ও ঈশ্বরদীর সর্বস্তরের কৃষক সমাজ। পোল্ট্রি ও কৃষি খামার স্থাপনে কৃষিতে অবদানের স্বীকৃতি স্বরূপ বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকে ভুষিত হওয়ার পর ঈশ্বরদী ছলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী সরদার পাড়ার হাজ্বী নকিম উদ্দিন সরদার পোল্ট্রি খামারের স্বত্ত্বাধিকারী এস এম রবিউল ইসলামকে রবিবার সকালে ঢাকা ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খামারী রবিউল ইসলামকে ব্রোঞ্জ পদক তুলে দেন।

পদক নিয়ে ঢাকা থেকে ফেরার পথে ঈশ্বরদী উপজেলা কৃষক সমাজ, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাক্তার আব্দুর গফুর, ঈশ্বরদী প্রাণি সম্পদ কর্মকর্তা কৃষিবিদ মোস্তফা জামাল, ঈশ্বরদী কৃষি কর্মকর্তা কৃষিবিদ রওশন জামান, বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক পুরষ্কার প্রাপ্ত কৃষক হাবিবুর রহমান মৎস্য হাবিব, পোল্ট্রি খামারী, পোল্ট্রি ব্যবসায়ী ও ভাড়ইমারী যুব সমাজ রবিউল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রতিক্রিয়ায় রবিউল ইসলাম বলেন, ঈশ্বরদীর সাংবাদিক ভাইয়েরা আমাকে বিভিন্ন সময়ে সহযোগিতা করেছেন বলে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ঈশ্বরদীর কৃষক সমাজ আমাকে যে সম্মান প্রদান করেছেন তা কখনো ভুলবোনা। কৃষি বান্ধব সরকার আমাকে সমন্বিত পোল্ট্রি ও কৃষি খামার স্থাপনের জন্য বঙ্গবন্ধু জাতীয় পদক প্রদান করেছেন। এজন্য আমি পোল্ট্রি ও কৃষি খামার স্থাপনের প্রতি আরও বেশি মনোযোগি হবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*