ঈশ্বরদীর সাবেক মেয়র বাবলুর জন্ম দিন পালন

0
272

ঈশ্বরদী পৌরসভার সাবেক মেয়র, কেন্দ্রিয় বিএনপির নির্বাহী সদস্য ও ঈশ্বরদী পৗর বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মকলেছুর রহমান বাবলুর ৫৬তম জন্ম দিন পালিত হয়েছে। শনিবার রাতে শহরের মিলপট্টি এলাকায় পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে স্থানীয় বিএনপি, যুবদল, স্বেচ্ছাবকদল, তরুণদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ আনন্দঘন পরিবেশে কেক কাটেন এবং তাদের প্রিয় নেতা বাবলুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় সাবেক ছাত্রনেতা আশিকুর রহমান লুলু, বিএনপি নেতা আতাউর রহমান পাতা, ইসলাম হোসেন জুয়েল, আবু বক্কর বেল্টু, মাসুদ রানা, মোজাম্মেল হক, আব্দুস সবুর, সালাউদ্দিন, পপু, পৌর যুবদলের সভাপতি মোস্তফা নূরে আলম শ্যামল, সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল, যুগ্ন সম্পাদক রফিকুল ইসলাম তুহিন, মাহাবুল হোসেন, রেজাউল ইসলাম মুকুল, সাংগঠনিক সম্পাদক রিপন হোসেন, রাকিবুল হাসান আলম, মামুনুর রশিদ নান্টু, পৌর ছাত্রদলের সভাপতি আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক মেহেদি হাসান, রফিকুল ইসলাম নয়ন, জসিম, মিশন, নুর ইসলাম, বিকি আগরওয়ালাসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাবকদল, তরুণদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত কেন্দ্রীয় বিএনপি নেতা বাবলু এসময় সকলের উদ্দ্যেশ্যে বলেন, আমার ৫৬তম জন্ম দিন মনে রাখা এবং আনন্দঘন পরিবেশে কেককেটে পালন করার জন্য সকলের প্রতি আমি কৃতজ্ঞ। তিনি বলেন সবাইকে ঐক্যবদ্ধভাবে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ডাকে আন্দোলন সংগ্রামে সরকারের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। আন্দোলনের মাধ্যমে ভোটবিহিন সরকারকে গদি থেকে হটিয়ে বিজয় ছিনিয়ে আনবো ইনশাল্লাহ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*