ঈশ্বরদী মেয়রের গ্রেফতার দাবিতে শহরে বিক্ষোভ

0
74

নিজস্ব প্রতিবেদক// ঈশ্বরদী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টুর বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করেছে যুবলীগ ও ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শহরের প্রধান সড়কের পোস্ট অফিস মোড় এলাকায় এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। এ সময় তারা পৌর যুবলীগ সভাপতি আলাউদ্দিন বিপ্লব কর্তৃক আবুল কালাম আজাদ মিন্টুসহ ১৮ জনের বিরুদ্ধে থানায় দায়ের করা মাছ লুটের মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে স্লোগান দেয়।

ঈশ্বরদী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক রাকিবুল হাসান রনির পরিচালনায় আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ নেতা রুহুল আমিন কুদ্দুস, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ মন্ডল প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, যুবলীগ নেতা হাবিবুর রহমান, কামরুল হাসান বুলবুল, লালিম হোসেন ও এবি সিদ্দিক পিল্টন প্রমুখ।

একই সময় পৌর পরিষদ ও কর্মচারী সংসদের উদ্যোগে মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি থাকলেও উক্ত সমাবেশের কারণে তা অনুষ্ঠিত হতে পারেনি। এ সময় পোস্ট অফিস মোড় এলাকায় প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*