পাবনা সাংবাদিক ফোরামের কমিটি গঠন

0
594

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী ডটকম// ঢাকায় কর্মরত পাবনা জেলার সাংবাদিকদের সংগঠন—পাবনা সাংবাদিক ফোরামের (পিজেএফ) ৭ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত সাংবাদিকদের সম্মতিতে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) জ্যেষ্ঠ সাংবাদিক খায়রুজ্জামান কামালকে আহবায়ক করে ৭ সদস্যের কমিটি চূড়ান্ত করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, দৈনিক আমাদের সময়ের সহকারী সম্পাদক ও অনলাইন প্রধান ওয়াশিকুর রহমান শাহিন, বাংলা ট্রিবিউনের জ্যেষ্ঠ সাংবাদিক গোলাম মওলা, এশিয়ান টেলিভিশনের জ্যেষ্ঠ সাংবাদিক তৌহিদ শান্ত, যমুনা টেলিভিশনের জ্যেষ্ঠ সাংবাদিক নাজমুল হোসেন, প্রিয় ডটকমের জ্যেষ্ঠ সাংবাদিক এম. মিজানুর রহমান সোহেল ও দীপ্ত টিভির জ্যেষ্ঠ সাংবাদিক তানভীর খন্দকার।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডেইলি নিউজ টুডের উপদেষ্টা সম্পাদক এম এ আজিজ, বাসসের জ্যেষ্ঠ সাংবাদিক মো. আ. বাসেদ মিয়া, বাসসের জ্যেষ্ঠ ফটো সাংবাদিক সলিমুল্লাহ সেলিম, নতুন সময় টেলিভিশনের নির্বাহী পরিচালক আহমেদ রাজু, ডি বাংলা টেলিভিশনের পরিচালক সাইদুজ্জামান শাহীন, দৈনিক আলোকিত বাংলাদেশের জ্যেষ্ঠ বিভাগীয় সম্পাদক শওকত রেজা প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন খায়রুজ্জামান কামাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*