বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে ঈশ্বরদীতে ৩০০ যাত্রীর জরিমানা

0

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী ডটকম// পাবনার ঈশ্বরদী-ঢাকা রেল রুটে আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনে বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৩০০ যাত্রীকে জরিমানা করা হয়েছে।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুর থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত পাকশী বিভাগীয় রেলওয়ের আওতাধীন ঈশ্বরদী থেকে চাটমোহর, বড়ালব্রিজ, উল্লাপাড়া, বঙ্গবন্ধু সেতু পূর্ব, টাঙ্গাইল, মির্জাপুর, জয়দেবপুর ও ঢাকা বিমানবন্দর স্টেশনে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

পশ্চিমাঞ্চল রেলওয়ের বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী জানান, পাকশী বিভাগীয় রেলওয়ের আওতাধীন ৮টি স্টেশনে খুলনা থেকে ছেড়ে আসা ঈশ্বরদী জংশন হয়ে (আপ) ৭৬৩নং এবং কমলাপুর থেকে ছেড়ে আসা ঈশ্বরদী জংশন হয়ে খুলনাগামী (ডাউন) ৭৬৪নং চিত্রা এক্সপ্রেস ট্টেনে টিকিট চেকিং অভিযান চালানো হয়। এ সময় শুধু একটি ট্রেনে বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৩০০ যাত্রীর কাছ থেকে ৯০ হাজার ৭১০ টাকা জরিমানাসহ ভাড়া আদায় করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন- পাকশী বিভাগীয় সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মুজিবুর রহমান, নিরাপত্তা বাহিনীর সহকারী কমান্ডেন্ট আবু হেনা, ভ্র্যাম্যমাণ টিকিট পরীক্ষক গোলাম কিবরিয়া, টিকিট পরিদর্শক সাজেদুল ইসলাম ও ট্রেন পরিচালক শাহ আলম।