ভূমিমন্ত্রীর ছেলে তমাল যুবলীগ থেকে বহিষ্কার

0

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী ডটকম// ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের ছেলে ও ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমালকে যুবলীগ থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় যুবলীগ।

গতকাল বুধবার রাতেই যুবলীগের কেন্দ্র থেকে তাকে বহিষ্কারের ঘোষণা দিয়েছে।

যুবলীগের সাধারণ সম্পাদক হারুন উর রশীদ এ তথ্য নিশ্চিত করে বলেন, রাজনৈতিক পদস্খলনের অভিযোগে উপজেলা যুবলীগের সভাপতির শিরহান শরীফ তমালকে সভাপতির পদ থেকে গতকাল রাতেই বহিষ্কার করা হয়েছে।

পেশাগত দায়িত্ব পালনের সময় পাবনার ঈশ্বরদীতে চার সাংবাদিককে মারধরের ঘটনায় দায়ের মামলায় গত বুধবার দুপুরে পাবনার আমলি আদালত-১ এ হাজির হয়ে জামিন আবেদন করেন শিরহান শরীফ তমাল। পরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিম জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ২৯ নভেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় পাবনার ঈশ্বরদীতে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের ছেলে শিরহান ও তার ক্যাডার বাহিনীর হামলায় পাবনার চার সাংবাদিক আহত হন। তারা হলেন- সময় টেভিভিশন ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পাবনা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, এটিএন নিউজের পাবনা প্রতিনিধি রিজভী রাইসুল ইসলাম জয়, ডিবিসি নিউজের পাবনা প্রতিনিধি পার্থ হাসান ও ক্যামেরাপারসন মিলন হোসেন।