ঈশ্বরদীতে যুবলীগ নেতার হাত-পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

0

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী ডটকম// পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বত্তরা উপজেলা যুবলীগের সাবেক সহ সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিনের হাত-পায়ের রগ কেটে দেয়।

মঙ্গলবার (০৬ নভেম্বর) সকালে ঈশ্বরদী স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, সকালে শাহিনুজ্জামান শাহিন ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা রাজশাহী যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে ঈশ্বরদী স্টেশনে যান। এ সময় ৬/৭ জনের একটি দল অতর্কিতভাবে তাদের উপর হামলা চালিয়ে তাদের কুপিয়ে জখম করে। একপর্যায়ে দুর্বৃত্তরা শাহিনের হাত ও পায়ের রগ কর্তন করে দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে শুনেছি সেখানে শাহিনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, তাদের কাছে কেউ এখন পর্যন্ত অভিযোগ করে নাই। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও ঘটনাটি জিআরপি থানা এলাকায় ঘটেছে।

এ বিষয়ে ঈশ্বরদী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম খান জানান, সকালে এ ধরনের একটি ঘটনা ঘটেছে। পরে জখম অবস্থায় পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কেউ অভিযোগ করলে বিষয়টি তারা দেখবে বলে জানান তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, ৩/৪ বছর আগে বর্তমান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজীব সরকারের আঙুল কেটে নেওয়ার ঘটনায় শাহিন জড়িত ছিলেন বলে অভিযোগ রয়েছে। এর জের ধরে এই ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব সরকার বলেন, ২০১৩ সালে ঈশ্বরদী পোস্ট অফিস মোড়ে বেলা ১২ টার দিকে আমার দুই হাতে অস্ত্র দিয়ে কুপিয়ে বিচ্ছিন্ন করার চেষ্টা করেছিলেন শাহিন। এ ঘটনায় আমি যে কষ্ট পেয়েছিলাম, সেই কষ্ট অন্য কাউকে দেওয়ার ইচ্ছা আমি পেষণ করি না। তবে ঈশ্বরদীতে দলের মধ্যে কোন্দল আছে বলে স্বীকার করেন তিনি।